জায়েদ খানের বউ হওয়া প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী সায়ন্তিকা

কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা। এপার-ওপার দুই বাংলায় কাজ করলেও পাশাপাশি রাজনীতির সঙ্গেও জড়িত তিনি। তবে এবার লোকসভা নির্বাচনে মনোনয়ন পাননি। এ খবর ছড়িয়ে পড়তেই গুঞ্জন উঠেছে―ইন্ডাস্ট্রি ও রাজনীতির কোথাও নাকি শক্ত অবস্থানে জায়গা করে নিতে পারছেন না সায়ন্তিকা।

এছাড়াও প্রশ্ন উঠেছে, তাহলে কি এবার বিয়ে করে সংসারি হবেন এ অভিনেত্রী। যদিও এর আগে একবার গুঞ্জন ছিল, ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেতা জায়েদ খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সায়ন্তিকা। সম্প্রতি বিয়ে এবং এ ব্যাপারে স্পষ্ট বার্তা দিয়েছেন টালিউডের এই নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সায়ন্তিকাকে প্রশ্ন করা হয়েছিল বাংলাদেশের বউ হচ্ছেন কিনা। জবাবে অভিনেত্রী বলেন, না না, একদমই কারো বউ হচ্ছি না আমি। এরপরই প্রশ্ন করা হয়- তাহলে জায়েদ খানের বউ হচ্ছেন না?

✪ আরও পড়ুন: মিশরের প্রাচীন ফিল্ম স্টুডিওতে অগ্নিকাণ্ড

এ প্রশ্নের জবাবে সায়ন্তিকা বলেন, আমি কখনো কারো নামে মিথ্যা অপবাদ দেই না। জায়েদ খান খুবই ভালো একজন মানুষ। সে সত্যিই সাহায্য করেছেন আমাকে। সম্মান দিয়েছেন।

তিনি আরও বলেন, মা-বাবা আমাকে এখনই বিয়ে দিতে রাজি নন। আমি সবসময় মিডিয়ার বন্ধুদের বলি বিয়ের জন্য পাত্র খুঁজে দিতে। তারা সবাই দেবে বলেন, কিন্তু দেয় না। আর আমার তো পাত্র খোঁজারও সময় নেই। বাঁকুড়ায় যদি ২৪ ঘণ্টা পড়ে থাকি, তাহলে প্রেম করব কীভাবে?

Leave a Comment