Breaking News
Home / Onno Rokom / শুধু মাত্র যে কাজটি করার জন্যে শ্রাবন্তীকে বিয়ে করলেন তার তৃতীয় স্বামী রোশন ।

শুধু মাত্র যে কাজটি করার জন্যে শ্রাবন্তীকে বিয়ে করলেন তার তৃতীয় স্বামী রোশন ।

জি নিউজের খবরে বলা হয়েছে, পেশায় কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। ইতিমধ্যেই ইন্দোনেশিয়ার ‘বালি’তে মধুচন্দ্রিমাও সেরে ফেলেছেন এ দম্পতি। আপাতত একে অপরের প্রেমে হাবুডুবু অবস্থা শ্রাবন্তী-রোশনের। তবে লোকে যে যাই বলুক, সবকিছু ভুলে রোশনকে বিয়ের সিদ্ধান্ত শ্রাবন্তী কেন নিয়েছিলেন সে উত্তরটা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যেই খোলসা করেছেন তার স্বামী রোশন সিং।

শ্রাবন্তীর সঙ্গে একটা বিশেষ ছবি পোস্ট করে ক্যাপশনে রোশন লিখেছেন, ‘তুমি তাকে কখনোই বিয়ে করবে না যার সঙ্গে তুমি থাকতে পারবে, তুমি তাকেই বিয়ে করো যাকে ছাড়া তুমি থাকতে পারবে না?’

ক্যাপশনে একথা লিখে শ্রাবন্তী তার কথার সঙ্গে একমত কিনা সেই প্রশ্নও করে বসেছেন রোশন? উত্তরটা অবশ্য দিতে ভোলেননি শ্রাবন্তীও। তিনি লিখেছেন, ‘হ্যাঁ হ্যাঁ। একমত…তোমাকে ভালোবাসি।’

শ্রাবন্তী ও রোশনের প্রেম যে জমে উঠেছে তা বুঝতে পেরে ছবির নিচে কমেন্ট করেছেন অনেকেই। এর মধ্যে নোভা ফারহান নামে একজন লিখেছেন, ‘বেস্ট কাপল।’ কৃষ্ণেন্দু নামের একজন লিখেছেন, ‘প্রেম জমে ফেভিকল।’ এ ছাড়া আরও অনেকেই অনেক ইতিবাচক মন্তব্য করেছেন।

এর আগে গত ১৯ এপ্রিল পাঞ্জাবি রীতিতে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরে ২৩ এপ্রিল কলকাতায় ফিরে আসেন অভিনেত্রী। খুব শিগগিরই কলকাতায় একটি রিসেপশন পার্টি দেওয়ার কথাও রয়েছে শ্রাবন্তী-রোশন দম্পতির।

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অরুণা বিশ্বাসের প্রেমে মশগুল ছিলো অনেকেই। আর এবার এই নায়িকা প্রেমে মসগুল হলেন হাঁটুর বয়সি এক নায়কের প্রেমে!
তবে এমন ঘটনা বাস্তবে ঘটেনি বরং ঘটেছে রুপালি পর্দায়। বিজ্ঞাপন নির্মাতা আকাশ আমিন এইবার আজিশা রহমান ইতির চিত্রনাট্যে অরুণা বিশ্বাসকে নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন অসম প্রেমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রেম বিলাসী’। এতে অরুণা বিশ্বাসের বিপরীতে অভিনয় করবেন আফফান মিতুল।

স্বল্পদৈর্ঘ্য প্রসঙ্গে আকাশ আমিন বলেন, অরুণা বিশ্বাস ম্যামকে গল্পটি শুনানোর সঙ্গে সঙ্গেই তিনি কাজটি করার জন্য রাজি হন, আর গল্পটির দারুণ প্রশংসা করেন।

‘প্রেম বিলাসী’ শর্ট ফিল্মটি প্রযোজনা করবেন জোনাকি সিনেমা হল মালিকানাধীন ‘জোনাকি এন্টারটেইনমেন্ট’। আর এটি হবে এই প্রতিষ্ঠানের প্রথম প্রযোজনা।

‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক হিসেবে বড় পর্দায় পা রেখেছেন আফফান মিতুল। এতে আফফান মিতুলের বিপরীতে অভিনয় করেছেন সারা জেরিন। মুক্তির অপেক্ষায় আছে আফফান মিতুল অভিনীত গন্তব্য, কাকতাড়ুয়া ও নিশ্চুপ ভালোবাসা শিরোনামের ৩টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

বেশ কিছুদিন ধরেই শোবিজ তারকারা ফেসবুক আতঙ্কে দিন কাটাচ্ছেন। কয়েক দিন পর পরই শোনা যায় তাদের ফেসবুক আইডি হ্যাক হওয়ার কথা। যেখান থেকে প্রায়ই বিভিন্ন আপত্তিকর জিনিস পোস্ট করা হয়। এবার সেই কাতারে যুক্ত হলো নায়িকা মহির নাম।

সম্প্রতি নায়িকা মাহিয়া মাহির ভেরিফায়েড অফিশিয়াল ফেসবুক পেজটি হ্যাকড হয়। বৃহস্পতিবার (২৩ মে) ভোর রাত থেকে আইডি ও পেজের নিয়ন্ত্রণ হারান বলে একটি গণমাধ্যমকে জানিয়েছেন জনপ্রিয় এই নায়িকা।
আইডি ডিজেবল থাকলেও মাহির পেজটি শনিবার সন্ধ্যা পর্যন্ত চালু ছিল। এমনকি সেখানে একটি ‘পর্ন’ ভিডিও প্রকাশ করে হ্যাকার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিও ভাইরাল হয়ে যায়। তবে ভিডিও নিয়ে কিছুই জানেন না এই নায়িকা।

মাহিয়া মাহি বলেন, ব্যক্তিগত আইডি হ্যাকড করে ডিজেবল করে দিয়েছে। তবে পেজ গতকাল (শনিবার) পর্যন্ত একটিভ ছিল। সেটিও গতকাল সন্ধ্যার সময় বন্ধ করে দেয়া হয়েছে। তিনি বলেন, পেজে একটি ‘আপত্তিকর’ ভিডিও ছিল, সেটি ৯৯৯-এ যোগাযোগ করার পর পুলিশি সাহায্য নিয়ে সরানো হয়েছে।
মাহিয়া মাহির সঙ্গে আলাপ করে জানা যায়, ২০১৫ সাল জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে সম্পর্ক ফাটলের পর পেজটি জাজ কর্তৃপক্ষে তাদের নিয়ন্ত্রণে রেখে দেয়। তখন পেজের অনুসারী ছিল ৭ লাখের বেশি। প্রায় ৪ বছর পেজটির নিয়ন্ত্রণ ছিল না মাহির কাছে। মাসখানেক আগে মাহি তার পেজটি নিজের দায়িত্বে রাখার পর ১০ লাখের বেশি অনুসারীসহ গত বৃহস্পতিবার আবার নিয়ন্ত্রণ হারান।

মাহিয়া মাহি বলেন, আমার প্রথম আইডি সামিরা আকতার নিপা মাহি গত বছর হ্যাকড হয়েছিল। এরপর দ্বিতীয় আইডি মাহিয়া মাহিও হ্যাকড হলো। কেন আমার সঙ্গে এমনটা হচ্ছে কিছুই বুঝতে পারছি না। আমার ভক্তরা অনেক সচেতন। কোনো আপত্তিকর ভিডিও বা ছবির মাধ্যমে তারা যেন বিভ্রান্ত না হয় ওই অনুরোধ রইলো।

এ প্রসঙ্গে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনের অতিরিক্ত উপ কমিশনার মো. নাজমুল ইসলাম জানিয়েছেন, ‌মাহির ফেসবুক পেজ থেকে আপত্তিকর ভিডিওটি সরানো হয়েছে। ফেসবুক কর্তৃপক্ষ জানিয়েছে, এ ধরনের ভিডিও আবারো কেউ প্রকাশ করতে চাইলে পারবে না। স্বয়ংক্রিয়ভাবে ফেসবুক কর্তৃপক্ষ তা বন্ধ করে দেবে।’এই পুলিশ কর্মকর্তা বলেন, কে বা কারা ফেসবুক পেইজটি হ্যাক করেছিল তা আমরা কর্তৃপক্ষের কাছে জানতে চেয়েছি। জানা মাত্রই তাকে অ্যারেস্ট করতে সক্রিয় হব আমরা।

প্রসঙ্গত, এর আগে মাহিয়া মাহির সঙ্গে শাহরিয়ার শাওন নামের এক ছেলের বিয়ে হয়েছিল বলে অভিযোগ পাওয়া গেছে। যা মাহি অস্বীকার করে। মাহির অনুমতি না নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি প্রকাশ করা হয়। শাওন নিজেই তার ফেসবুক আইডিতে চিত্রনায়িকা মাহির সঙ্গে কিছু ছবি প্রকাশ করেন। প্রকাশের পর থেকে আলোচনার ঝড় ওঠে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নায়িকা মাহিয়া মাহির সঙ্গে ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু বিয়ের পরদিন থেকেই কয়েকটি গণমাধ্যমে মাহির একাধিক বিয়ে সংক্রান্ত ছবি প্রকাশ হতে থাকে। সেখানে ছবি প্রকাশের পাশাপাশি দাবি করা হয় এর আগেও একাধিকবার মাহির বিয়ে হয়েছে। যদিও পরে তা মিধ্যে প্রমাণ হয়।

About pressroom

Check Also

ম’য়’মন’সিং’হে ৩ হি’ন্দু যু’বকের ই’সলাম গ্রহন

ইসলাম শিক্ষা দেয় যে আল্লাহ দয়ালু, করুনাময়, এক ও অদ্বিতীয়। ইসলাম মানব জাতিকে সঠিক পথ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by keepvid themefull earn money