Breaking News
Home / Entertainment Hub / বুকে ‘একলা চলো রে’ লিখে বিতর্কে কিয়ারা

বুকে ‘একলা চলো রে’ লিখে বিতর্কে কিয়ারা

কয়েকদিন আগে নগ্ন বক্ষ শুধু কচুপাতা দিয়ে ঢেকে বিতর্কের শিরোনাম হয়েছিলেন ‘কবির সিং’ সিনেমার অভিনেত্রী কিয়ারা আদভানি। সিনেমায় তার ৫২টি চুমু নিয়েও আলোচনা-সমালোচনা কম হয়নি। কটাক্ষের শিকার হয়েছিলেন ‘লাস্ট স্টোরিজ’ নামে একটি ওয়েব সিরিজে সমেহনের দৃশ্যের কারণে। এবার তিনি খবরের শিরোনামে এলেন বুকে ‘একলা চলো রে’ লিখে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, সম্প্রতি মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘গিলটি’র একটি চরিত্রে অভিনয় করছেন কিয়ারা। চরিত্রের প্রয়োজনে তাকে শরীরে ট্যাটু করাতে হয়েছে। কাঁধের দুপাশে, পিঠে, ও বুকের মাঝখানে তিনি ট্যাটু করিয়েছেন। বিতর্ক শুরু হয়েছে এখানেই। কারণে, কিয়ারা বক্ষ বিভাজিকায় মাঝখানে লেখা রয়েছে রবীন্দ্রনাথ ঠাকুরের গানের লাইন ‘একলা চলো রে’।

নায়িকার শরীরে ট্যাটু নিয়ে আপত্তি নেই ভারতীয় নেটিজেনদের। তবে তারা সমালোচনা করছেন কিয়ারা বুকে রবীন্দ্রনাথ ঠাকুরের গান নিয়ে ট্যাটু করায়। প্রশ্নও উঠছে ব্যাপক।

কিয়ারার বুকের বিভাজনে ‘একলা চলো রে’ লেখা অপসংস্কৃতি বলে মত প্রকাশ করেছেন কেউ কেউ। অনেকে বলছেন, ওয়েব সিরিজে শরীরি আবেদন যোগ করতেই উন্মুক্ত বক্ষে লেখা হয়েছে রবি ঠাকুরের গানের লাইন।

যদিও ‘গিলটি’ ওয়েব সিরিজের নির্মাতারা এ কথা মানতে নারাজ। তাদের মতে গল্পের খাতিরেই ওই দৃশ্যটি রাখা হয়েছে।

নামকরা পরিচালক আব্বাস মাস্তানের ‘মেশিন’ ছবি দিয়ে বলিউডে আসেন কিয়ারা আদভানি। এরপর ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে নজর কাড়েন। সম্প্রতি করন জোহর প্রযোজিত ‘গুড নিউজ’ সিনেমায় দেখা গেছে তাকে। কাজ করছেন ‘ভুল ভুলইয়া ২’, ‘লক্ষ্মী বম্ব’ ও ‘শেরশাহ’ সিনেমায়।

About pressroom

Check Also

অবশেষে আলোচিত সেই মাসুদ রানার নায়িকা হচ্ছেন পূজা চেরী

বেশ আ’লোচনার জ’ন্ম দিয়ে শুরু হ’য়েছি’লো তু’মুল জনপ্রি’য় গো’য়ে’ন্দা চরিত্র মা’সুদ রানা’কে নিয়ে সি’নেমা তৈ’রির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Powered by keepvid themefull earn money