সাকিবের ভক্তকে ধরায় রেগে আগুন মাশরাফি, ধমকিয়ে বললেন ‘ছেড়ে দে’

বাংলাদেশ ক্রিকেটের বিজ্ঞাপন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারকে একটু কাছ থেকে দেখতে, সুযোগ পেলে একটা ছবি তুলে মুহূর্তটা স্মরণীয় করে রাখতে চান অজস্র ক্রিকেট ভক্ত।

তেমনই এক ভক্ত আজ ঢুকে পড়েছিল মাঠে। ডিপিএলে লিজেন্ডস অফ রূপগঞ্জের ফিল্ডিংয়ের সময় মাঠে ঢুকে পরে এক দর্শক। অবশ্য প্রিয় সাকিবের সঙ্গে ছবি তুলেই সন্তুষ্ট থেকেছেন সেই ভক্ত।

ক্রিকেট মাঠে দর্শক ঢুকে পড়া নতুন কোনো ঘটনা নয়। বিশেষ করে উপমহাদেশের ক্রিকেট উন্মাদনায় প্রিয় তারকাকে কাছ থেকে দেখার জন্য যে কোনো কিছুই করতে রাজি ভক্তরা। মাঠে ঢুকে প্রিয় তারকার সঙ্গে ছবি তুলতে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়ে শ্রীঘরে ঘুরে আসতেও কার্পন্য নেই ভক্তদের।

বিকেএসপির ৩ নং মাঠে আজ দেখা গেল তেমনই এক ঘটনা। গাজী গ্রুপ বনাম লিজেন্ডস অফ রূপগঞ্জ ম্যাচে দেয়াল টপকে ঢুকে পড়েছিল এক অনাহূত দর্শক। গাজী গ্রুপের বিপক্ষে তখন ফিল্ডিং করছিল লিজেন্ডস অফ রূপগঞ্জ।

এর আগেই লিজেন্ডদের হয়ে ব্যাট হাতে ঝড় তুলেছিলেন সাকিব আল হাসান। মাত্র ২১ বলে হাফ সেঞ্চুরি করে আলো কেড়ে নিয়েছেন নিজের দিকে। হয়তো সে কারণেই সেই দর্শক মাঠে ঢুকে সোজা চলে যায় সাকিবের কাছে।

টিভি স্ক্রিনে ধরা পড়া সে দৃশ্যে দেখা যায়। এক যুবক দেয়াল টপকে মাঠে ঢুকে ফিল্ডিংয়ে দাঁড়িয়ে থাকা সাকিব আলো হাসানের কাছে ছুটে গিয়ে সেলফি তোলার ইচ্ছার কথা জানাতে। ভক্তের ইচ্ছায় সাড়া দিয়ে তার সঙ্গে সেলফি তোলেন বিশ্বসেরা অলরাউন্ডার।

এরই মধ্যে মাঠে ঢুকে পড়ে তাকে পাকড়াও করে নিরাপত্তারক্ষীরা। কিন্তু তাদের বাধা দেন রূপগঞ্জ অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। মাশরাফীর হস্তক্ষেপে ছাড়া পেয়ে সেই দর্শক ফের দেয়াল টপকেই চলে যান মাঠের বাহিরে।

বাংলাদেশের ক্রিকেটে এমন ঘটনা প্রথম নয়। এর আগে মাশরাফী ও মুশফিকুর রহিমের সঙ্গেও এমন ঘটনা ঘটেছিল।

Leave a Comment