বিকেএসপিতে চাকরির সুযোগ

বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র, চট্টগ্রাম, সিলেট ও রাজশাহীতে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে সহকারী শিক্ষক পদে সম্পূর্ণ অস্থায়ীভাবে দৈনিক সম্মানী ভিত্তিতে সাতজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: সহকারী শিক্ষক
পদসংখ্যা ও বিষয়: ৭ (বাংলা ২ জন; ইংরেজি ১ জন; গণিত ১ জন; ভৌত বিজ্ঞান ১ জন ও সামাজিক বিজ্ঞান ২ জন)
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি বা সমমান ও বিএড ডিগ্রি, সমমান অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ডিগ্রি বা সমমান থাকতে হবে। শিক্ষাজীবনে যেকোনো একটি পরীক্ষায় তৃতীয় বিভাগ/সমমান গ্রহণযোগ্য হবে। শিক্ষক নিবন্ধনধারী প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।
বয়স: সর্বোচ্চ ৩৫ বছর
দৈনিক সম্মানী: ৮২৩ টাকা

আবেদন যেভাবে
নির্ধারিত আবেদন ফরম বিকেএসপির ওয়েবসাইটে পাওয়া যাবে। স্বহস্তে লিখিত নির্ধারিত ফরমে আবেদনকারীর সাম্প্রতিক সময়ের তিন কপি (৫ বাই ৫ সেন্টিমিটার) সাইজের সত্যায়িত ছবিসহ ডাকযোগে অথবা অফিসে রক্ষিত বাক্সে (অফিস চলাকালীন) পৌঁছাতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদন ফি
আবেদনকারীকে উত্তরা ব্যাংকের যেকোনো শাখা থেকে ২০০ টাকার ব্যাংক ড্রাফট মহাপরিচালক, বিকেএসপির অনুকূলে জমা দিয়ে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাপরিচালক, বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি), জিরানী, আশুলিয়া, সাভার, ঢাকা।

আবেদনের শেষ সময়: ২৮ মার্চ ২০২৪।

পরীক্ষা
১ এপ্রিল ২০২৪ তারিখ সোমবার বেলা ১১টায় বিকেএসপি ক্রীড়া কলেজ, বিকেএসপি, জিরানী, সাভার, ঢাকায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল একই দিন বিকেএসপির ওয়েবসাইটে এবং নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।
লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা ২ এপ্রিল সকাল ১০টায় মহাপরিচালকের অফিস কক্ষে অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষার সময় সব সনদ ও জাতীয় পরিচয়পত্রের মূল কপি সঙ্গে নিয়ে যেতে হবে। লিখিত পরীক্ষার জন্য আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না।